Sunday, December 24, 2017

37. রেজিস্টারে প্রবেশ না করা ট্রাস্ট

37. রেজিস্টারে প্রবেশ না করা ট্রাস্ট কোনও ট্রাস্ট, প্রকাশ, নিখুঁত বা গঠনমূলক কোন নোটিশ, রেজিস্ট্রারে প্রবেশ করা হবে না, অথবা রেজিস্ট্রার কর্তৃক প্রদেয়যোগ্য।
 
38. শেয়ার স্থানান্তর
 
(1) কোম্পানীর শেয়ার হস্তান্তরের রেজিস্ট্রেশনের জন্য আবেদন করা হতে পারে ট্রান্সফারের মাধ্যমে অথবা ট্রান্সফার, প্রদান করা হয় যেখানে ট্রান্সফারের দ্বারা এই ধরনের অ্যাপ্লিকেশন তৈরি করা হয় না, কোনও রেজিস্ট্রেশন পার্টি পরিশোধিত শেয়ারের ক্ষেত্রে হবে না কোম্পানীর হস্তান্তর এবং উপ-ধারা (7) এর বিধান সাপেক্ষে, কোম্পানীর নোটিশ প্রাপ্তির তারিখ হইতে দুই সপ্তাহের মধ্যে হস্তান্তরকারী কর্তৃক আপত্তি না থাকিলে, তাহার প্রবেশ করিতে হইবে

একইভাবে স্থানান্তরকারীর নাম এবং অনুরূপ শর্ত সাপেক্ষে সদস্যের নিবন্ধন যদি আবেদনটি হয় ট্রানজিটরির মাধ্যমে রেজিস্ট্রেশন করা হয়েছিল।

(২) উপ-ধারা (1) এর উদ্দেশ্যে, হস্তান্তরকারীকে নোটিশ প্রদান করা হইয়াছে যদি উহা প্রেরিত হইলে ট্রান্সফারের প্রিপেইড পোস্টটি ট্রান্সফারের সরঞ্জামে প্রদত্ত ঠিকানায় পাঠানো হবে এবং এটি বিতরণ করা হবে বলে গণ্য করা হবে পোস্ট সাধারণ পদ্ধতিতে

(3) কোম্পানীর শেয়ার বা ডিবেঞ্চারের হস্তান্তর নিবন্ধন করার জন্য কোম্পানীর পক্ষে যথাযথ হবে না স্থানান্তরকারী হস্তান্তর এবং হস্তান্তরকারী এবং হস্তান্তরকারী কর্তৃক হস্তান্তরের যন্ত্রটি কোম্পানির কাছে হস্তান্তর করা হয়েছে স্ক্রিপ্ট সহ:

No comments:

Post a Comment